বার্সার ফ্যানদের জন্য সুখবর

8

স্পোর্টস ডেস্ক: প্রায় প্রতি ঘণ্টায় মেসি বিষয়ক নতুন তথ্য উড়ছে বার্সেলোনার বাতাসে, ফুটবল অঙ্গনে! সর্বশেষ সেই খবরটা হলো- মেসি নাকি বার্সায় থেকে যাচ্ছেন। এমন সম্ভাবনার অঙ্ক শতকরা প্রায় ৯০ ভাগ! আর্জেন্টিনার টিওয়াইসি স্পোর্টস টিভির বরাতে ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম টকস্পোর্টস নতুন এই সম্ভাবনার কথা জানিয়েছে।

আর্জেন্টাইন টিওয়াইসি স্পোর্টস টিভির সাংবাদিক মার্টিন আরভালো দাবি করেছেন বৃহস্পতিবারের মধ্যে লিওনেল মেসি নিজেই তার ভবিষ্যৎ কোথায় সেই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন।

বুধবার রাতে বার্সেলোনার পরিচালকদের সঙ্গে মেসির বাবা ও ভাই সমঝোতা বৈঠকে যোগ দিয়েছিলেন। কিন্তু সেই বৈঠকে কোনো সমাধান হয়নি। উভয় পক্ষ নিজেদের অবস্থানে অনড়।

সাংবাদিক মার্টিন আরভালো জানান- মেসি এখন নতুন চিন্তা করছেন। বার্সার সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে সামনের মৌসুমে। সেই পর্যন্ত অর্থাৎ ২০২০-২০২১ সাল মৌসুম পর্যন্ত মেসি বার্সেলোনায় কাটিয়ে দেওয়ার পরিকল্পনা নিচ্ছেন।

সত্যিকার অর্থেই মেসি এই পরিকল্পনা নিচ্ছেন নাকি এটা স্রেফ আর্জেন্টাইন টিভি সাংবাদিকদের কল্পনা প্রসূত ধারণা- তা নিয়েও প্রশ্ন উঠেছে। তবে বার্সা-মেসি লড়াই এখন এমন পর্যায়ে গিয়ে পৌঁছেছে যে মেসি সরাসরি মিডিয়ার সামনে কিছু না বলা পর্যন্ত এমন সম্ভাবনার অঙ্ক কষা চলতেই থাকবে। অনেকেই ইতোমধ্যে মেসিকে ম্যানচেস্টার সিটির জার্সি পর্যন্ত পরিয়ে ছবিও ছাপতে শুরু করেছেন!

তবে মেসি যদি সত্যিই এই মৌসুম পর্যন্ত বার্সায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তাহলে সেটা চলতি সমস্যা সমাধানে খুব খারাপ কোনো পথ হবে না। মেসির দলবদলের লড়াইটা আদালতে সমাধান হওয়ার চাইতে তো এটা অন্তত স্বস্তিকর সমঝোতা।

বার্সাই যে মেসির প্রথম এবং বড় প্রেম!

Leave A Reply

Your email address will not be published.