অবশেষে ম্যাচ পরিত্যক্ত, পয়েন্ট ভাগাভাগিতে টেবিলের শীর্ষে বাংলাদেশ

2,897

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের নিজেদের দ্বিতীয় ম্যাচে টস তো দূরের কথা মাঠেই নামতে পারনি স্বাগতিক আয়ারল্যান্ড ও বাংলাদেশ। বৃষ্টির কারণে ম্যাচটি মাঠেই গড়ায়নি। ফলে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। এর ফলে সমান দুই পয়েন্ট করে ভাগাভাগি করে নিয়েছে দু’দল।

আগের ম্যাচ যথাসময়য়ে আরম্ভ হলেও এই ম্যাচের শুরুর আগ থেকেই বৃষ্টির হানা পড়ে। মালাহাইডে যেন বৃষ্টি থামছেই না। মাঝে দিয়ে বৃষ্টি কমলেও পরবর্তীতে আবার বেড়ে যায় বৃষ্টির পরিমাণ। আম্পায়াররা বেশ কয়েকবার মাঠে গেলেও ম্যাচ শুরু করার মত অবস্থায় ছিল না। বৃষ্টির কারণে ম্যাচের টসও অনুষ্ঠিত হয়নি।

ফলে স্থানীয় সময় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। যার ফলে নিজেদের মধ্যে সমান ২ পয়েন্ট করে ভাগাভাগি করে নেয় আয়ারল্যান্ড ও বাংলাদেশ। আইরিশদের বিপক্ষে এ ম্যাচে ২ পয়েন্ট পাওয়ায় উইন্ডিজকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষে ওঠে এসেছে মাশরাফিরা।

ত্রিদেশীয় সিরিজে এখনো পর্যন্ত দুটি করে ম্যাচ খেলেছে সবকয়টি দল। যার মধ্যে ৬ পয়েন্ট নিয়ে তালিকার সবার ওপরে অবস্থান বাংলাদেশের। টাইগারদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে তালিকার দুইয়ে উইন্ডিজ ও ২ পয়েন্ট নিয়ে সবার তলানিতে রয়েছে আইরিশরা।

আগামী ১১ মে ডাবলিনের মালাহাইডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে আয়ারল্যান্ড। বাংলাদেশের পরবর্তী ম্যাচ ১৩ মে, প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। এরপর ১৫ মে খেলবে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আবারও আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

Leave A Reply

Your email address will not be published.