আমার কাছে দেশ আগে, পরে অন্য কোনো টুর্নামেন্ট : মোস্তাফিজ

220

স্পোর্টস ডেস্ক : লোভনীয় প্রস্তাব পেয়েও এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) যাচ্ছেন না বাংলাদেশ ওয়ানডে দলনায়ক তামিম ইকবাল।

এর কারণ হিসাবে করোনা ঝুঁকিতে পরিবারের কাছে থাকার কথা জানালেন তামিম। সম্প্রতি তামিমের মা ও ভাই নাফিস ইকবালের মুক্তি মিলেছে প্রাণঘাতী এই ভাইরাস থেকে।

এসব বিচারে সুদূর ওয়েস্ট ইন্ডিজে না যাওয়ার সিদ্ধান্ত নিলেন তামিম। প্রায় একই কারণে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জাতীয় দলের অন্যতম তারকা মাহমুদউল্লাহ।

এবার জানা গেল, সিপিএলকে ‘না’ বলে দিয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও। মোটা অংকের প্রস্তাব দেয়া হয়েছিল তাকে। তবে তাতে টলেনি জাতীয় দলের এই অন্যতম পেসার।

তবে বাকি দুজনের মতো করোনাভীতির কারণ জানাননি তিনি।

সিপিএলের প্রস্তাব ফিরিয়ে দেয়ার কারণ হিসাবে এক গণমাধ্যমকে মোস্তাফিজ বলেছেন, ‘করোনার তীব্রতা কমে পরিস্থিতি স্বাভাবিক হলে এ কয় মাসে বাংলাদেশ দলের স্থগিত সফর বা হোম সিরিজ শুরু হতে পারে। এখন আমি তো জানি না, সেটা কবে। তা না জেনে যদি আমি সিপিএলে খেলার জন্য চুক্তিবদ্ধ হই, তাহলে এমনও হতে পারে সিপিএলে আমার দলের যখন খেলা থাকবে, ঠিক একই সময়ে আমার জাতীয় দলেরও খেলা পড়ে গেল। তখন কি করব?’

এরপর মোস্তাফিজ বলেন , ‘আমার কাছে দেশ আগে। দেশের হয়েই খেলতে হবে। পরে অন্য কোনো টুর্নামেন্ট। তাই তাদের না করে দিয়েছি। মাথায় এখন সিপিএল নেই। জাতীয় দলের অনুশীলন কবে শুরু হয়, সে অপেক্ষায় আছি।’

Leave A Reply

Your email address will not be published.