ইংল্যান্ড সফরের জন্য ২৬ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা ক্রিকেট অস্ট্রেলিয়ার

218

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড সফরের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য এখন থেকেই প্রস্তুতি নিচ্ছে অস্ট্রেলিয়া। আর সেই মিশন সামনে রেখে অনুশীলনের জন্য ২৬ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

বুধবার (১৫ জুলাই) করোনা বিরতির পর অনুশীলনের জন্য ২৬ সদস্যের এই প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে সিএ। আর দলে ডাক পেয়েছেন কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া বাঁহাতি ব্যাটসম্যান উসমান খাজা ও তারকা অলরাউন্ডার মার্কাস স্টয়নিস।

যেখানে প্রথমবারের মতো জাতীয় দলের ক্যাম্পে ডাক পেয়েছেন রিলে মেরেডিথ, জশ ফিলিপ ও ড্যানিয়েল স্যামস। এদিকে খাজা-স্টয়নিস ছাড়াও প্রায় এক বছরের বেশি সময় পর ফিরেছেন বাঁহাতি আরেক ব্যাটসম্যান ট্রাভিস হেড।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, করোনার কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাওয়া সিরিজের উদ্দেশে শুরু হবে এই ক্যাম্পিং। সেপ্টেম্বরে এ সিরিজ খেলার ব্যাপারে আশাবাদী ইংল্যান্ড। সেই লক্ষ্যে আগামী মাসে ব্রিসবেনে শুরু হবে তাদের এই স্কোয়াডে অনুশীলন ক্যাম্প। সেই সিরিজের মূল স্কোয়াড বাছাই করা হবে ২৬ সদস্যের এ অনুশীলন দল থেকে।

অনুশীলনে অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড:

শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিনস, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমত, রিলে মেরেডিথ, মাইকেল নেসার, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, ডি’আরকি শর্ট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

তথ্যসূত্র: ইএনপিএন ক্রিকইনফো।

Leave A Reply

Your email address will not be published.