ফুটবলারদের সুস্থতা নিয়ে গুয়ার্দিওলার প্রার্থনা

279

স্পোর্টস ডেস্ক: অনেকেই বলছেন, ম্যানচেস্টার সিটি এই মৌসুমে চারটি ট্রফি জিতে অনন্য নজির গড়তে পারে। কিন্তু পেপ গুয়ার্দিওলা চুপচাপ। তার প্রাথর্না, ক্লাব ফুটবলে দু’সপ্তাহ বিরতির পরে ফুটবলারেরা যেন সবাই সুস্থ, তরতাজা হয়ে অনুশীলনে ফিরে আসেন।

আন্তর্জাতিক বিরতির পরে ২৯ দিনে আটটি ম্যাচ খেলতে হবে ম্যানসিটিকে। তিনটি প্রতিযোগিতায়। প্রিমিয়ার লিগ, এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ। ম্যান সিটির ওয়েবসাইটে গুয়ার্দিওলা বলেছেন, ‘‘আমার একটাই প্রার্থনা। ওরা সবাই সুস্থ হয়ে ফিরে আসুক। ছেলেদের অনেককেই জাতীয় দলের হয়ে খেলতে হবে। আমি চাই ওরা দেশের হয়ে খেলাটা উপভোগ করুক। একই সঙ্গে কামনা করি, কারও যেন চোট না লাগে। এপ্রিলে যে সূচি অপেক্ষা করছে সেখানে আমার সবাইকে দলে চাই।’’গুয়ার্দিওলা আগামী দিনের চ্যালেঞ্জ নিয়ে এতই উদ্বিগ্ন যে, যাদের জাতীয় দলে খেলা নেই তাদের সাত দিন ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরে আসতে বলেছেন। একই সঙ্গে যাদের চোট আছে তাদের কথাও আলাদা করে ভাবছেন। 

তার কথায়, ‘‘আমার সবাইকে চাই। কেভিন (দ্য ব্রুইন), ফার্নান্দিনহো, জন (স্টোনস), বঁজমা (মেন্দি)— ওরা আগেই অনুশীলনে ফিরে আসছে। এমনকি দরকার হলে ওদের ১০ থেকে ১৫ মিনিটের জন্যেও খেলাব।’’ যোগ করেছেন, ‘‘আমাদের সামনে আরও তিনটি ট্রফি জয়ের সুযোগ। তাই সবাইকেই আমি চাই।’’

Leave A Reply

Your email address will not be published.