কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি

251

ঢাকা: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে গেছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। আজ রবিবার বিকাল ৪টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে আসেন তিনি। এর আগে হাসপাতালে গিয়ে ওবায়দুল কাদেরের খোঁজখবর নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি আছেন হৃদরোগে আক্রান্ত ওবায়দুল কাদের। তার শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে বিএসএমএমইউ প্রো-ভিসি মো শহীদুল্লাহ সিকদার বলেছেন, ‘উনার অবস্থা ক্রিটিক্যাল। আমরা তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়ার চেষ্টা করছি। তার পরিবার ও প্রধানমন্ত্রী চাইলে তাকে বিদেশে পাঠানো যেতে পারে।’

এর আগে হৃদরোগে আক্রান্ত ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালে সেতুমন্ত্রীকে দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের একথা জানান।

আজ সকাল ৭টা ৩০ মিনিটে বুকে ব্যথা অনুভব করলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে এনজিওগ্রাম শেষে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.