রোনালদিনহোর গাড়ি টেবিল ফুটবল বাজেয়াপ্ত

270

স্পোর্টস ডেস্ক: অ্যাকাউন্টে আছে মাত্র ৬ ডলার। বাধ্য হয়ে রোনালদিনহোর বাড়িতে হানা দিয়েছে ব্রাজিলিয়ান কর কর্তৃপক্ষ। ফিরে যাওয়ার সময় ব্রাজিল ও বার্সেলোনা কিংবদন্তির দামি গাড়ি, স্নুকার খেলার টেবিলসহ অন্যান্য আসবাবপত্র বাজেয়াপ্ত করে নিয়ে গেছে তারা।

নিজের নির্মাণ প্রতিষ্ঠান রেনো কন্সট্রাকশন ও ভাই রবের্তোর সঙ্গে যৌথভাবে ২০১৫ সালে লেক গুইয়াবা নামের এক সংরক্ষিত এলাকায় চিনি উৎপাদনের কল এবং মাছের আড়ত নির্মাণ করেছিলেন রোনালদিনহো। কিন্তু নির্মাণের সময় কর্তৃপক্ষের অনুমতির তোয়াক্কা করেননি রোনি কিংবা তার ভাইয়ের কেউই।

অবৈধ স্থাপনা নির্মাণের দায়ে রোনালদিনহো ও তার ভাইকে ৮.৫ মিলিয়ন ব্রাজিলিয়ান রিয়াল জরিমানা করে দেশটির আদালত। পরে অর্থ আদায়ের সময় জানা যায় ব্রাজিলিয়ান কিংবদন্তি সাবেকের ব্যাংক অ্যাকাউন্টে আছে মাত্র ৬ ডলার বা ২৪.৬৩ ব্রাজিলিয়ান রিয়াল!

জরিমানার অর্থ পরিশোধ করতে অস্বীকারও করেছেন রোনালদিনহো। তাই তাকে জড়িয়ে আইনি ব্যবস্থা নেয়া শুরু করেন আদালত। তারই ধারাবাহিকতায় বুধবার রোনালদিনহোর বাসায় হানা দিয়ে তার বিএমডব্লিউ জিপসহ দামি গাড়ি, দেয়ালচিত্র, টেলিভিশন, ফুটবলসহ অন্যান্য আসবাবপত্র বাজেয়াপ্ত করে কর্তৃপক্ষ।

এর আগে বাজেয়াপ্ত করা হয় রোনির পাসপোর্টও। অভিযানের সময় রোনালদিনহো বাড়িতে ছিলেন কি না সে বিষয়ে অবশ্য কিছু জানায়নি দেশটির সংবাদমাধ্যম।

Leave A Reply

Your email address will not be published.