সিলেটে কিশোরী ধর্ষণ মামলায় ছাত্রলীগকর্মী কারাগারে

6

ঢাকা: সিলেট নগরীর দাড়িয়াপাড়ায় এক কিশোরীকে (১৪) ধর্ষণের মামলায় ছাত্রলীগকর্মী রাকিবুল হোসেন নিজুকে (২০) কারাগারে প্রেরণ করা হয়েছে।

রবিবার তাকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের নির্দেশে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

শনিবার রাতে র‌্যাব-৯ এর একটি দল নিজুকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করে সিলেট কোতোয়ালি থানায় হস্তান্তর করে। সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার রাকিবুল হোসেন নিজু ছাত্রলীগের সক্রিয়কর্মী। সে মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা পীযুষ কান্তি দের (বর্তমানে কারাবন্দী) অনুসারী বলে দলীয় সূত্র জানায়। ইতোপূর্বে একটি মামলায় নিজু কারাগারে ছিল। মুক্তির পর দাড়িয়াপাড়া এলাকার কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা বিক্রম কর সম্রাট নিজুকে ফুলের মালা দিয়ে বরণ করেন।

এ ব্যাপারে বিক্রম কর সম্রাট বলেন, নিজু ছাত্রলীগের মিছিল-মিটিংয়ে মাঝেমধ্যে আসে। তবে সে অপরাধ করে থাকলে তার বিচার আইন অনুযায়ী হবে।

কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিয়া জানান, গত ২৯ সেপ্টেম্বর ওই কিশোরীকে ফুসলিয়ে নিজ বাসার ছাদে নিয়ে ধর্ষণ করে নিজু। এ ঘটনায় গত শুক্রবার কিশোরীর মা বাদী হয়ে নিজুকে আসামি করে মামলা করেন। শনিবার র‌্যাব তাকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করে।

নিজু পরিবারের সঙ্গে দাড়িয়াপাড়া এলাকায় থাকে এবং মদন মোহন কলেজে পড়ে। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতকে।

Leave A Reply

Your email address will not be published.