করোনায় অসহায়দের পাশে সানিয়া মির্জা

329

স্পোর্টস ডেস্ক: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাস ঠেকাতে ভারতে চলছে ২১ দিনের লকডাউন। এমন পরিস্থিতিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশটির নিম্ন আয়ের মানুষ। তাদের কথা চিন্তা করে এবার এগিয়ে আসলেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা।

জানা গেছে, দুস্থ ও অসহায়দের সাহায্যার্থে একটি ক্যাম্পেইন চালু করেছিলেন সানিয়া। যার মাধ্যমে এখন পর্যন্ত ১ কোটি ২৫ লাখ রুপি সংগ্রহ করেছেন তিনি। এখন এই অর্থ দিয়ে করোনার কারণে ক্ষতিগ্রস্ত দুস্থদের সহায়তা করা হবে বলে জানিয়েছেন এই টেনিস তারকা।

Sania Mirza@MirzaSania

The last week we have tried as a team to provide some help to the people in need..we provided food to thousands of families and raised 1.25 Crore in one week which will help close to 1 Lakh people.its an ongoing effort and we are in this together @youthfeedindia @safaindia

View image on Twitter
View image on Twitter

3,6944:15 PM – Mar 30, 2020Twitter Ads info and privacy323 people are talking about this

এ ব্যাপারে নিজের অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে এক টুইটে সানিয়া লেখেন, গত সপ্তাহে দুস্থদের সাহায্য করার জন্য আমরা একটি দল হিসেবে চেষ্টা করেছি। আমরা হাজারো পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি এবং এক সপ্তাহে ১ কোটি ২৫ লাখ রুপি সংগ্রহ করেছি, যা দিয়ে প্রায় ১ লাখ মানুষকে সহায়তা করতে পারব। এটা একটি চলমান প্রক্রিয়া এবং আমরা এটাতে একসঙ্গে আছি।

Leave A Reply

Your email address will not be published.