বান্ধবীকে নিয়ে ‘বাজিগর’ গানে নাচলেন আর্জেন্টাইন ফুটবলার

291

স্পোর্টস ডেস্ক: বলিউডের মুভির জনপ্রিয়তম গানের মধ্য অন্যতম হলো ‘বাজিগর ও বাজিগর’। সেই কবেকার গান। এখনও সমান হিট। শাহরুখ খান-কাজল অভিনীত মুভিটির জনপ্রিয়তা ভারতের সীমানা ছাড়িয়ে পৌঁছে গেল সুদূর আর্জেন্টিনায়। এতটাই জনপ্রিয়তা পেয়েছে সেই গান যে আর্জেন্টিনার এক তারকা ফুটবলার সেই গানে পারফর্ম করেছেন। রবার্তো পেরেরার সঙ্গে গানের তালে নেচেছেন তার বান্ধবীও। যে অনুষ্ঠানের ভিডিও এখন সোশ্যাল সাইটে ভাইরাল।

বিদেশি ফুটবলার বা ক্রিকেটারদের বলিউডের গানে মজে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। আইপিএলের সুবাদে ভারতে আসায় অনেক ক্রিকেটারই বলিউডের তারকাদের সঙ্গ পান। তাছাড়া ভারতীয় আবহে থাকার কারণে বলিউডের গান শোনা হয়ে যায় তাদের। ক্রিস গেইল, শেন ওয়াটসন, ডিজে ব্রাভোর মতো একাধিক তারকাকে বলিউডের গানে নাচতে দেখা গেছে। কখনও তারা বলিউডের বিভিন্ন জনপ্রিয় গান গেয়েছেন।

একইভাবে ভারতে খেলতে গিয়ে অনেক ফুটবলারও বলিউডের গানে মজেছেন। কিন্তু আর্জেন্টিনার ফুটবলার রবার্তো পেরেরা কখনও ভারতে খেলতে আসেননি। সম্ভবত তিনি ভারতীয় কোনো বন্ধু বা ভক্তের কাছ থেকে কুমার শানু আর অলকা ইয়াগনিকের গাওয়া গানটির লিঙ্ক পেয়েছিলেন। যা শুনে তার হয়তো খুব ভালো লেগে যায়! ভারতের ৭৩তম স্বাধীনতার দিবসের দিন ‘বাজিগর ও বাজিগর’ গানে পারফর্ম করেন জুভেন্তাসের সাবেক এই তারকা। পরবর্তী ক্লাব ওয়াটফোর্ড-এর হয়ে ৭৮টি ম্যাচে ১৩টি গোল করেছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.