ক্যারিবীয় তারকার ‘বাবাজি কা ঠুল্লু’ নাচ ভাইরাল

324

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়িয়েছে উইন্ডিজ। টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে হারের পর ওয়ানডে সিরিজের তিন ম্যাচ শেষে ১-১ সমতায় আছে। দ্বিতীয় ম্যাচটি টাই হয়েছে। গত শনিবার পুনেতে জয় ছিনিয়ে নিয়েছে সফরকারীরা। ওই ম্যাচে ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্স করে ম্যাচের সেরা হয়েছেন অ্যাশলে নার্স। সেই নার্সের নাচ এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

পুনেতে তৃতীয় ওয়ানডেতে ২২ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংস খেলার পাশাপাশি ২টি উইকেট নিয়েছেন অ্যাশলে নার্স। কিন্তু শিখর ধাওয়ানকে আউট করার পরেই ‘বাবাজি কি ঠুল্লু’ নাচ দিলেন তিনি। যা নিয়ে ঝড় উঠছে সোশাল মিডিয়াতে। কিন্তু কেন ‘বাবাজি কি ঠুল্লু’ নাচলেন নার্স? সংবাদ সম্মেলনে সেই তথ্য গোপন করেননি ক্যারিবীয় তারকা।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নার্সের সঙ্গে পরিচয় হয় ভারতীয় সানি সোহালের। সেই বন্ধু সানির কাছেই ‘বাবাজি কি ঠুল্লু’ নাচ শিখেছেন তিনি। নার্সের ভাষায়, ‘আমার সেলিব্রেশন উৎসর্গ করছি ভারতীয় বন্ধু সানি সোহালকে। ও বলেছিল, উইকেট পেলে বাবাজি কা ঠুল্লুর মতো নাচতে।’

শুধুমাত্র তৃতীয় ওয়ানডেতেই নয় দ্বিতীয় ওয়ানডেতে আম্বাতি রাইডুকে আউট করেও ‘বাবাজি কি ঠুল্লু’ নাচ নেচেছিলেন নার্স। প্রসঙ্গত, ভারতীয় সিনেমায় ‘বাবাজি কি ঠুল্লু’ নাচের জনক বলিউডের প্রয়াত অভিনেতা রাজকুমার। পরবর্তীকালে অনেক বলিউড তারকাকে এই নাচের ভঙ্গিতে দেখা গেছে। সাম্প্রতিক কালে কপিল শর্মার ‘কমেডি নাইটস উইথ কপিল’ শোতে এই নাচ দেখা গেছে।

Leave A Reply

Your email address will not be published.