নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের শোক প্রকাশ : গোলাম সারওয়ার স্মরণে শোক সভা ১৭ আগষ্ট

412

নিউইয়র্ক: দেশবরেণ্য সাংবাদিক, বাংলাদেশ সম্পাদক পরিষদের সভাপতি এবং বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) চেয়ারম্যান, দৈনিক সমকাল-এর সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে নিউইয়র্ক বাংলাদেশের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।

সংগঠনের সভাপতি ডা. ওয়াজেদ এ খান ও সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েস ক্লাবের সকল সদস্যদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মহরুমের বিদেহী আতœার শান্তি কামনা করেছেন। উল্লেখ্য, গত সোমবার (১৩ আগষ্ট) বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সাংবাদিক গোলাম সারওয়ার সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন থাকাবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি….. রাজিউন)।

এদিকে প্রখ্যাত সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে এক শোক সভার আয়োজন করা হয়েছে। ১৭ আগষ্ট শুক্রবার সন্ধ্যা ৭টায় জ্যাকসন হাইটসস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে (দেশবাংলা/বাংলা টাইম মিলনায়তন) এই সভা অনুষ্ঠিত হবে। সভায় ক্লাবের সকল সদস্য সহ প্রবাসের সকল সাংবাদিককে এই শোক সভায় উপস্থিত থাকার জন্য ক্লাবের সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েস অনুরোধ জানিয়েছেন। -প্রেস বিজ্ঞপ্তি।

Leave A Reply

Your email address will not be published.