এবার সংবাদ সম্মেলনে এসে টেবিল থেকে বিয়ারের বোতল সরালেন পগবা

268

স্পোর্টস ডেস্ক: হাঙ্গেরির বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এসে টেবিল থেকে কোকা কোলার বোতল সরিয়ে আলোচনার জন্ম দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এর পরপরই বড় অঙ্কের শেয়ার দর কমে যায় কোকা কোলার।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এমন আরেকটি কাণ্ডের জন্ম দিলেন পল পগবা। তবে ফরাসি মিডফিল্ডার কোকা কোলা না সরালেও সামনে থাকা বিয়ারের বোতল সরিয়ে নিচে রেখে দেন। জার্মানির বিপক্ষে ম্যাচ জিতে সংবাদ সম্মেলনে এসে ফরাসি বিয়ারের বোতল সরান পগবা।

ইউরোর ‘এফ’ গ্রুপে অ্যালিয়েঞ্জ অ্যারেনায় স্বাগতিক জার্মানিকে ১-০ গোলে হারায় বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। জার্মানির ডিফেন্ডার ম্যাট হ্যামেলসের আত্মঘাতী গোলে ম্যাচটি জিতে নেয় ফরাসিরা। ম্যাচটিতে সেরা খেলোয়াড় নির্বাচিত হন পগবা।

ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ম্যাচ সেরার পুরস্কার নিয়ে হাজির হন সংবাদ সম্মেলনে। চেয়ারে বসে তিনি দেখেন টেবিলে তার সামনে দুটি কোকা কোলা, একটি হ্যানিকেন বিয়ার ও একটি পানির বোতল রাখা। পরে বিয়ারের বোতলটি সরিয়ে নিচে রেখে দেন তিনি। বলা আবশ্যক, কোকা কোলা ও হ্যানিকেন এবারের ইউরো কাপের স্পনসর।

এর আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সামনে থাকা দুটি কোকো কোলার বোতল টেবিল থেকে সরিয়ে দেন রোনালদো। পরে পানির বোতল হাতে নিয়ে পর্তুগালের অধিনায়ক বলেন, ‘পানি খান!’ রোনালদোর ওই অদ্ভুত কাণ্ডে মাত্র আধ ঘণ্টায় কোকা কোলার ব্র্যান্ড মূল্য ৪০০ কোটি ডলার (বাংলাদেশি মুদ্রায় ৩৩ হাজার ৯১৫ কোটি টাকা) কমে যায়।

Leave A Reply

Your email address will not be published.