বাসায় উপস্থাপক লাইভে, পেছনে হেঁটে গেলেন নগ্ন নারী

263

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বজুড়ে একটি আতঙ্কের নাম করোনাভাইরাস।এর প্রকোপে প্রায় পুরো বিশ্বই এখন লকডাউন। ঘরবন্দি হয়ে পড়েছে শত শত কোটি মানুষ। এমন অবস্থায় অনেকে ঘরে বসেই করছেন পেশাগত কাজ, করছেন টিভি উপস্থাপনাও। কিন্তু স্পেনের এক সংবাদ উপস্থাপক ঘরে বসেই লাইভ করতে গিয়ে বাধিয়েছেন অন্য এক বিপত্তি।

সরাসরি সম্প্রচারে থাকা অবস্থায় স্পেনের জনপ্রিয় উপস্থাপক আলফোনসো মারলোসের পেছন দিক দিয়ে তারই ঘর থেকে বেরিয়ে যায় বিবস্ত্র অন্য এক নারী। তাতেই প্রেমিকার কাছে ধরা পড়ে যান এই উপস্থাপক। পড়েছেন বিব্রতকর অবস্থায়।

ইউটিউবে ভিডিও কলে এস্তাদো দে আলারমা চ্যানেলের হয়ে কথা বলার সময় আলফোনসো খেয়ালই করেননি যে, তার পেছন দিয়ে বিবস্ত্র অবস্থায় একজন নারী চলে গেছেন। তবে দর্শকরা ঠিকই ধরতে পেরেছেন, বিবস্ত্র ওই নারী তার প্রেমিকা মার্টা লোপেজ নন।

পরে সেই ভিডিও ইউটিউব তো বটেই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও ছড়িয়ে পড়ে। এরপর আলফোনসোর বিরুদ্ধে প্রেমিকার সঙ্গে প্রতারণার অভিযোগ ওঠে।

জানা গেছে, বিবস্ত্র ওই নারী সে দেশেরই সাংবাদিক ২৭ বছর বয়সী অ্যালেক্সা রিভাস। এমনকি স্পেনের কঠোরভাবে সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা ভঙ্গের অভিযোগ উঠেছে অ্যালেক্সা রিভাস ও আলফোনসোর বিরুদ্ধে।

আলফোনসো অবশ্য এ ব্যাপারে এখন পর্যন্ত মুখ খোলেননি।তাকে আর দেখা যাচ্ছে না টেলিভিশনটিতেও।

Leave A Reply

Your email address will not be published.