প্রধানমন্ত্রীর অনেক আত্মীয়ের গণভবনে ঢোকা বন্ধ

262

ঢাকা: দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত অবস্থান নিয়েছেন। এজন্য অনেক আত্মীয়-স্বজনকে গণভবনে ঢোকা বন্ধ করে দিয়েছেন। এমনটি জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।

শুক্রবার (১ নভেম্বর) নাজিরপুরে এক আলোচনা সভায় শ ম রেজাউল করিম এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নৈতিকতা থেকে আমাদের আজ অনেক কিছু শেখার আছে। তিনি আজ দেশকে দুর্নীতিমুক্ত করতে যে পদক্ষেপ নিয়েছেন তা নজিরবিহীন। তার অনেক আত্মীয়-স্বজনকে গণভবনে ঢোকা বন্ধ করে দিয়েছেন।

শ ম রেজাউল করিম বলেন, শেখ হাসিনার সততাকে আমরা কাজে লাগিয়ে দেশকে আরও উন্নত করতে চাই। তার মতো একজন প্রধানমন্ত্রী এ দেশে আর আসবে কিনা সন্দেহ আছে। তিনি সারাদিন দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তা করেন।

তিনি বলেন, দুর্নীতিকে আমরা যদি স্বমূলে বিনাশ করতে না পারি তবে আমাদের অর্জিত স্বাধীনতা অর্থবহ হবে না। ৩০ লাখ শহীদের আত্মায় শান্তি পাবে না। আমাদের সবাইকে দুর্নীতিমুক্ত হতে হবে।

গণপূর্তমন্ত্রী আরও বলেন, আমি শেখ হাসিনার মতো একজন সৎ নেতাকর্মী হিসেবে আমার মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করতে ৯২ জন দুর্নীতি পরায়ণ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। আর ভালোদের পদায়ন দিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা রানী সরকার, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রবি ঠাকুর হালদার প্রমুখ। সূত্র : সময়টিভি অনলাইন

Leave A Reply

Your email address will not be published.