‘বঙ্গবন্ধুর হত্যাকারীরা প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছে’

314

ঢাকা: ঢাকা ২ আসনের সংসদ সদ্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ১৯৭৫ সালে যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর হত্যাকারীরা উন্নয়ন বাধাগ্রস্ত করতেই প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করছে। আমাদের অতন্দ্র প্রহরী হয়ে তাকে পাহারা দিতে হবে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ, শিক্ষা, বিদ্যুৎ থেকে শুরু করে বিভিন্ন সেক্টরে সমানভাবে উন্নয়ন হচ্ছে। তাইতো শকুনের চোখ পড়েছে প্রধানমন্ত্রীর ওপর। তারা তাকে হত্যা করার সব রকম চেষ্টাই চালিয়ে যাচ্ছে। কিন্তু আমরা তাদের সেই চেষ্টা সফল হতে দেবো না।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিদুল হক সাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, ঢাকা জেলা আ,লীগ নেতা সানোয়ার হোসেন বুলবুল, আবু সিদ্দিক, ইউসুফ অলী চৌধুরী সেলিম, সোহরাব হোসেন খোকন, মো. হাবিবুর রহমান হাবিব, আ,লীগ নেতা আজাদ উল্লাহ আজাদ।

এ ছাড়া মীর আসাদ হোসেন টিটু, জাকির আহমেদ, ঢাকা জেলা যুবলীগ সভাপতি সফিউল আযম খান বারকু, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, সম্পাদক ডা. সেলিম, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মো. ইয়াসিন, মোশারফ হোসেন ফারুক, মো. তাহের আলী, ঢাকা জেলা সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. মনির হোসেন রাজি, থানা ছাত্রলীগ ফারুক হোসেন মিঠু, প্রমুখ।

এর আগে এদিন সকালে জিনজিরাস্থ কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে যথাযথ মর্যদায় জাতীয় শোক দিবস পালন ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনগুলো।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদসহ উপজেলা কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান শেষে কেরানীগঞ্জের বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর জীবনীর উপর রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের পুরস্কার প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.