এরশাদের জন্য দোয়া চাইলেন রওশন

327

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান হু্সেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে দোয়া চেয়েছেন তাঁর স্ত্রী ও বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ। আজ রবিবার সকালে ঢাকার সম্মিলিত সামরিত হাসপাতালে সাংবাদিকদের মাধ্যমে সংসদে বিরোধীদলীয় নেতার রুহের মাগফিরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

রবিবার সকাল পৌনে ৮টায় এরশাদ ইন্তেকাল করেন সম্মিলিত সামরিত হাসপাতালে। ২৬ জুন থেকে তিনি রাজধানীর ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর মৃত্যুর খবর শুনে এরই মধ্যে হাসপাতালে পৌঁছেছেন তাঁর পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মীরা। এ সময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজন ও শুভানুধ্যায়ীদের কান্নায় ভারী হয়ে উঠে পরিবেশ। এরশাদের ছেলে এরিক এরশাদও বাবার জন্য দোয়া চেয়ে কান্নায় ভেঙে পড়েন। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাঁকে বেহেশত নসিব করেন।

আজ রবিবার বাদ জোহর সেনাবাহিনীর কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হবে এরশাদের প্রথম জানাজা। এরপর পর্যায়ক্রমে সংসদের দক্ষিণ প্লাজা, বায়তুল মোকাররম মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার হেলিকপ্টারযোগে তাঁর মরদেহ নেওয়া হবে রংপুরে। সেখানে চতুর্থ জানাজা শেষে এরশাদকে ঢাকায় এনে সেনাবাহিনী কবরস্থানে দাফন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.