ম্যাচের পর ম্যাচ হেরে যাচ্ছে দল, স্ত্রীকে নিয়ে পার্টি করে যাচ্ছেন কোহলি!

272

স্পোর্টস ডেস্ক: শুরুটা হয়েছিলো হার দিয়ে। সেই হারের বৃত্ত থেকে এখনো বের হতে পারেনি তার দল। চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর নিয়মিত চিত্র। একটি জয়ের জন্য তাদেরকে অপেক্ষা করতে হয়েছে নিজেদের সপ্তম ম্যাচ পর্যন্ত। সাত নম্বর ম্যাচে গিয়ে প্রথম জয়ের দেখা পেলেও ভাগ্য পুরনো ঠিকানায় ফিরতে সময় নেয়নি। পরের ম্যাচে আবারও হেরে যায় বেঙ্গালুরু।

দলের বাজে অবস্থাতেও এসব নিয়ে খুব একটা মাথা ব্যথা নেই বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলির। স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে পার্টি করে যাচ্ছেন তিনি। মুম্বাইয়ে নিজেদের বাড়িতে পার্টি আয়োজন করেছিল তারকা এই দম্পতি। কোহলি-আনুশকার আমন্ত্রণে পার্টিতে যোগ দিয়েছিলেন বেঙ্গালুরুর ক্রিকেটাররা।

মাঠে কী হচ্ছে, সেটা বাইরে আনতে চান না কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু যখন টানা হারের মধ্যে, কোহলিকে তখন হিন্দি গানের তালে তালে স্টেজ মাতাতে দেখা গেছে। অবশ্য ভারত অধিনায়ক একাই নন, হিন্দি গানে নাচের ঝড় তুলেছিলেন ক্যারিবীয় ব্যাটিং ঝড় ক্রিস গেইলও। ওই অনুষ্ঠানেই শেন ওয়াটসনকে গিটার বাজাতে দেখা গিয়েছিল।


এবার নিজের বাড়িতেই মজার সময় পার করার জন্য পার্টি আয়োজন করলেন কোহলি। পার্টিতে ছিলেন আনুশকা শর্মাও। আতিথেয়তা দেওয়ার দিক থেকে প্রশংসাই কুড়িয়েছেন কোহলি-আনুশকা।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তিন তরুণ ক্রিকেটার হিমাত সিং, দেবদূত পাটিকাল ও প্রয়াস রায় বর্মণ কোহলির পার্টিতে অংশ নিয়েছিলেন। পরে তারা সামাজিক যোগাযোগমাধ্যমে পার্টির ছবি পোস্ট করেছেন। কোহলি-আনুশকার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ২২ বছর বয়সী হিমাত সিং লিখেছেন, ‘এমন একটি দারুণ ডিনার পার্টিতে আমন্ত্রণ করার জন্য কোহলি-আনুশকাকে ধন্যবাদ।’

Leave A Reply

Your email address will not be published.