প্রধানমন্ত্রীর পাঠানো গাড়িতে নয়, উবারে গণভবনে গেছেন ভিপি নুর

234

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে নয়, প্রধানমন্ত্রীর পাঠানো গাড়িতে গণভবনে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর- এমন তথ্য অস্বীকার করেছেন কোটা সংস্কার আন্দোলনের নেতারা।

এ জোটের অন্যতম নেতা মুহাম্মদ রাশেদ খাঁন তার ফেসবুক পেজে জানান, ‘নুর গণভবনে গেছে উবারে। সাংবাদিক ভাইয়েরা না জেনে নিউজ করবেন না, প্লিজ’।

স্কিনশর্টটি কোটা সংস্কার আন্দোলনের নেতা মুহাম্মদ রাশেদ খাঁনের ফেসবুক পেইজ থেকে নেওয়া

কেন্দ্রীয় সংসদের ২৫ জন এবং হল সংসদের ২৩৪ জনসহ মোট ২৫৯ জন নির্বাচিত শিক্ষার্থী শনিবার দুপুর ২টায় গণভবনের উদ্দেশে যাত্রা করেন। তাদের জন্য আটটি বাস এবং পাঁচটি মিনিবাস প্রস্তুত রাখা হয়েছে।

তবে ভিপি নুরুল হক নুর ও সমাজকল্যাণ সম্পাদক আখতারুজ্জামান আলাদাভাবে ব্যক্তিগত গাড়িতে গণভবন যান।

পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসু নির্বাচনে ভিপি পদে পরাজিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজীত কুমার দাসও সেখানে যাবেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার বিকাল ৪টায় ডাকসুর নবনির্বাচিত পরিষদকে ডেকেছেন।

দীর্ঘ ২৮ বছর পর গত ১১ মার্চ অনুষ্ঠিত হয় ডাকসু নির্বাচন। এতে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। যদিও নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল। তারা পুনর্নির্বাচন দাবি করে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আল্টিমেটাম দিয়েছে

Leave A Reply

Your email address will not be published.