খালেদার জীবন নিয়ে গভীর চক্রান্তে সরকার: রিজভী

35

ঢাকা: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার প্রয়োজনীয় সুচিকিৎসা পাওয়ার অধিকারটুকু সরকার কেড়ে নিয়েছে অভিযোগ করে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বেগম জিয়ার জীবন নিয়ে এক গভীর চক্রান্তে মেতে আছে সরকার। 

বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। নির্ধারিত সময়ের এক সপ্তাহ পর খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের দেখা করার কথা জানিয়ে রিজভী বলেন, এখনও বেগম জিয়া অসুস্থ। সম্পূর্ণ চিকিৎসা শেষ না হতেই তাকে বিএসএমএমইউ থেকে কয়েকদিন পরেই কারাগারে নিয়ে আসা হয়েছে। তার প্রয়োজনীয় সুচিকিৎসা পাবার অধিকারটুকুও কেড়ে নিয়েছে সরকার। এভাবেই মানসিক নিপীড়নের সর্বোচ্চ মাত্রায় পৌঁছেছে সরকার। দেশনেত্রীকে নির্যাতন করে প্রতিহিংসার যেন শেষ হচ্ছে না। 

বিএনপি চেয়ারপারসনের জামিন সরকার বারবার বাধাগ্রস্ত করছে অভিযোগ করে বিএনপির এই মুখপাত্র বলেন, যে মিথ্যা মামলায় ইতোপূর্বে অনেকেই জামিন পেয়েছেন, সেই মামলাগুলোতেই আদালতকে ব্যবহার করে বেগম খালেদা জিয়ার জামিন বিলম্বিত করা হচ্ছে। কুমিল্লার মিথ্যা নাশকতার মামলায় বারবার তারিখ পিছিয়ে হয়রানি করা হচ্ছে। আদালতে ন্যায়বিচার পেলে কুমিল্লায় দায়ের করা মিথ্যা নাশকতা মামলায় বিচারিক আদালতেই বেগম জিয়া জামিন পেতেন। আদালত জামিনও দিচ্ছে না আবার জামিন নামঞ্জুরও করছে না। ফলে বেগম জিয়াকে উচ্চ আদালতে যাওয়ার পথও রুদ্ধ করে দেয়া হচ্ছে। 

Leave A Reply

Your email address will not be published.