ফেনসিডিল ও নগদ ৪৪ লাখ টাকাসহ চট্টগ্রামের জেলার আটক

390

নিউজ ডেস্ক: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধায়ক (জেলার) সোহেল রানা বিশ্বাসকে ১২ বোতল ফেনসিডিল ও নগদ ৪৪ লাখ ৪৩ হাজার ‘অবৈধ’ টাকাসহ আটক করেছে রেলওয়ে পুলিশ।

২৬ অক্টোবর, শুক্রবার দুপুরে চট্টগ্রাম থেকে ট্রেনে (বিজয় এক্সপ্রেস) করে গ্রামের বাড়ি যাওয়ার পথে তল্লাশি চালিয়ে ভৈরব রেলওয়ে পুলিশ তাকে আটক করে।

এ ছাড়া জেলার সোহেল রানা বিশ্বাসের কাছ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, দুপুর ১টার দিকে ভৈরব স্টেশনে তল্লাশীর সময় চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার অবৈধ টাকা ও ১২ বোতল ফেনসিডিলসহ রেলওয়ে পুলিশের হাতে আটক হয়েছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধায়ক (জেলার) সোহেল রানা বিশ্বাস।

এ ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকা এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

সোহেল রানা নামের একজনের আটকের খবর পাওয়ার কথা জানিয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার প্রশান্ত কুমার বলেন, ‘এই সোহেল রানা চট্টগ্রাম কেন্দ্রীয় কারগারের জেলার হলে এবং অপরাধ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।’

Leave A Reply

Your email address will not be published.