লোম্বারদিয়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী

398

কাওছার হাওলাদার : অনুষ্ঠান মালায় ছিলো দোয়া মাহফিল এবং আলোচনাসভা। মিলানোস্থ গান্ধি রেষ্টুরন্টে পবিত্র কোরান তেলাওয়াত এবং সকল শহীদের বিদেশী আত্মার মাগফেরত কামনায় দাড়িয়ে সূরা ফাতিহা পাঠ ও নিরবতা পালন করার মধ্যদিয়ে শুরু হয় জাতীয় শোক দিবসের আনুষ্ঠানিকতা। জাতির পিতা ও তাঁর পরিবারের সদস্যদের বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সভাপতির বক্তব্য রাখেন লোম্বারদিয়া আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মালিথা।

বঙ্গবন্ধুর জীবনের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সঞ্চালক সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান—।মহান নেতার বিভিন্ন কার্যক্রম তুলেধরে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আকরাম হোসেন।

এছাড়া বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন মোল্লা,মোঃহানিপ শিপন, সরোয়ার হোসেন মোল্লা,জামিল আহমেদ,তুহিন মাহমুদ, মামুন হাওলাদার, খোরশেদ আলম,আবু আলম,হাজী শাহালম,রুহুল আমীন হাওলাদার,শফিউদ্দিন শফি,ফজলুল হক মৃধা,রিয়াজুল ইসলাম কাওছার,সাইদুর রহমান, ইব্রাহিম মিয়া,মুনসুর খালাসী,জালাল হাওলাদার, সরোয়ার হোসেন,সেখ সাদী,এনায়েত হাওলাদার সহ আরো অনেকে। শেষে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার শান্তি ও প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনায় করা হয় বিশেষ মোনাজাত এবং বিতরণ করা হয় শোক দিবসের নেওয়াজ। ভারেজ,গালারাতে,মোনছা,কোমো,লেক্কো কারনাতে সহ বিভিন্ন প্রভিন্স থেকে নেতা কর্মীসহ সাধারণ বাংলাদেশী প্রবাসীরা এতে অংশ গ্রহন করেন।

Leave A Reply

Your email address will not be published.