আ.লীগ নেতাকে রড দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠালেন স্ত্রী

192

ঢাকা: মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে (৫০) তার স্ত্রী মিলি আক্তার রড দিয়ে পিটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে পারিবারিক কলহের জেরে শহরের সৈয়দারবালী এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ প্রতিদিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার ভোরে পুতো দিয়ে তার মাথায় আঘাত করেন স্ত্রী মিলি। পরে রড দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করেন। উদ্ধার করে প্রথমে তাকে সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

ইলিয়াস আহম্মেদের মামা মো. শহীদ বলেন, ‘এটা পারিবারিক ঘটনা। স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব।’ তার স্ত্রীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘ঘটনার পর স্ত্রী বাড়ি থেকে চলে গেছেন।’

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক অখিল সরকার বলেন, ‘সকালে গুরুতর আঘাত নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ইলিয়াস আহম্মেদ। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। মাথায় বেশ কয়েকটি সেলাই লেগেছে। বেলা ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) রেজাউল করিম বলেন, ‘পারিবারিক কলহ থেকে এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি।

Leave A Reply

Your email address will not be published.