বাংলাদেশের মানুষকে কোনো দুর্যোগ পরাজিত করতে পারেনি: কাদের

277

ঢাকা: বাংলাদেশের মানুষ সবসময় দায়িত্বশীলতার সাথে সব ধরনের দুর্যোগ মোকাবিলা করেছে এবং কখনও তারা পরাজিত হয়নি উল্লেখ করে, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। খবর ইউএনবি’র।

রবিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়ে কাদের বলেন, ‘যতদিন এই সংকট থাকবে শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ততদিন জনগণের পাশে থাকবে এবং সরকারের গৃহীত কার্যক্রম সারাদেশে অব্যাহত থাকবে।’

‘বৈশ্বিক এই সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে যাচ্ছেন এবং স্বল্পমেয়াদি ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও কর্মসূচি গ্রহণ করছেন,’ যোগ করেন তিনি।

করোনাভাইরাসের কারণে সৃষ্ট মানবিক বিপর্যয়ের এ সময়ে সমাজের ধনী ও বিত্তবানদের জনগণের পাশে দাঁড়ানোর আহ্বানও জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

লিখিত বক্তব্যে ওবায়দুল কাদের আরও বলেন, করোনাভাইরাসে সারাবিশ্ব এক মারাত্মক সংকটের মুখে। এই মানবকি বিপর্যয়ের মুখে করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ আওয়ামী লীগ এর সচেতনতামূলক ও সামাজিক কর্মসূচি সারাদেশে চলমান রয়েছে।

দেশের সাধারণ মানুষের পাশে থাকায় সারাদেশের আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের।

Leave A Reply

Your email address will not be published.