দণ্ডিত খালেদা যে চিকিৎসা সেবা পাচ্ছেন তা দেশের সর্বোচ্চ : হানিফ

326

ঢাকা: কয়েদি হিসেবে খালেদা জিযা সর্বোচ্চ চিকিৎসা সুবিধা পাচ্ছে এমন মন্তব্য করে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, খালেদা জিয়া একজন দণ্ড পাওয়া কয়েদি। কারা বিধি অনুযায়ী, দণ্ডিত খালেদা জিয়া যে চিকিৎসা সেবা পাচ্ছেন তা দেশের সর্বোচ্চ। তার উন্নত চিকিৎসার প্রয়োজন হলে কারা কর্তৃপক্ষ চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে ব্যবস্থা নেবেন। কিন্তু তার অসুস্থতা নিয়েও রাজনীতি করছে বিএনপি।

শুক্রবার সকালে কুষ্টিয়ায় ৭ম এনডিএফ বিডি-কুএমসি জাতীয় মেডিকেল বিতর্ক উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় সংসদে সদ্য শপথ নেয়া মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য সুলতান মনসুরকে অনুস্মরণ করে জাতীয় ঐক্যফ্রন্টের বাকি নির্বাচিতরাও শপথ নেবেন বলে আশা প্রকাশ করেছেন হানিফ। তিনি আরও বলেছেন, বিএনপিসহ ঐক্যফ্রন্টের নির্বাচিত বাকি ৭ জনপ্রতিনিধও সুলতান মনসুরের পথ ধরবেন।

সুলতান মনসুরকে অভিনন্দন জানিয়ে হানিফ বলেন, তিনি সঠিক সিদ্ধান্ত নিয়ে শপথ নিয়ে সংসদে যোগ দিয়েছেন। তিনি জনগণের ভোটের মান রেখেছেন।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বাঁচাতে বিএনপি নেতারা নানা ফন্দি ফিকির করছে মন্তব্য করে হানিফ বলেন, একাধিক মামলায় দণ্ডিত ফেরারি আসামি তারেক রহমানকে বাঁচাতে বিএনপি নানা ফন্দি-ফিকির করছে। তবে এসবে কোনো কাজ হবে না।

Leave A Reply

Your email address will not be published.