সৈয়দ আশরাফের মিলাদে যোগ দিলেন রাষ্ট্রপতি

228

ঢাকা: সদ্যপ্রয়াত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মঙ্গলবার বিকালে রাজধানীর বেইলি রোডের অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। 

জনপ্রশাসন মন্ত্রণালয় ও মরহুমের পরিবারের যৌথ আয়োজনে এই মিলাদ ও দোয়া মাহফিলে রাষ্ট্রপতি আবদুল হামিদ উপস্থিত ছিলেন। এছাড়া অন্যদের মধ্যে মন্ত্রিসভার সদস্য, সংসদ সদস্য, সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দ, বিচারক, পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাগণ, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবগণ, মরহুমের পরিবারের সদস্য, ক্ষমতাসীন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন। 

বর্ষীয়ান মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের শান্তি ও মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া, ১৫ আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্য শহীদদের এবং মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

মাহফিলে রাষ্ট্রপতি হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সোমবার শপথ নেয়া নতুন মন্ত্রিসভার সদস্যদের সাফল্য কামনা করেও বিশেষ প্রার্থনা করা হয়।

১৯৭১ সালের মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩ জানুয়ারি ৬৮ বছর বয়সে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

Leave A Reply

Your email address will not be published.