বন্ধুর বিয়েতে ৬ অন্তঃসত্ত্বা প্রেমিকা নিয়ে হাজির!

26

আর্ন্তজাতিক ডেস্ক: মানুষের শখের কোনো শেষ নেই। সাধ অনেকের থাকলেও সাধ্য সবার থাকে না। কিন্তু নাইজেরিয়ার মাইক এজে নাওয়েলি নাওগুর সাধ-সাধ্য দুটোই আছে। আবার লোক দেখানোর তাগিদও রয়েছে।

তাইতো বন্ধুর বিয়েতে নিজের ছয় অন্তঃসত্ত্বা সঙ্গিনীকে নিয়ে হাজির হয়েছিলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আবার তার ছবি ও ভিডিও আপলোড করেছেন।বন্ধু আবার যে সে নন, দেশটির বিনোদন জগতের বিখ্যাত অভিনেতা উইলিয়াম উচেম্বা। তার বিয়েতেই সকলের নজর কেড়েছেন নাইট ক্লাবের এই মালিক।

জানিয়েছেন, ছয় সঙ্গিনীর সন্তানের বাবা তিনিই। একই বাড়িতে থাকেন সকলে। সেজেগুজেই বিয়েতে গিয়েছিলেন নাওগু। নিজে পরেছিলেন গোলাপি রঙের স্যুট। মাথার চুল রাঙিয়েছিলেন সোনালি রঙে। সঙ্গিনীদের সাজিয়েছিলেন রুপালি পোশাকে।

বিয়ে বাড়িতে প্রবেশের ভিডিও’ও পোস্ট করেছেন নাওগু। সেখানে আবার প্রত্যেক সঙ্গিনীকে পরম ভালবাসায় হাত ধরে বাড়ির ভেতরে নিয়ে এসেছেন তিনি।

নাওগুর এই ভিডিও প্রকাশ্যে আসতেই নাইজেরিয়ায় হইচই পড়ে গেছে। তবে নিজের এই খ্যাতি বেশ উপভোগ করছেন তিনি।

আরও একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে ছয় সঙ্গিনীর সঙ্গে এক শয্যায় শুতেও দেখা যাচ্ছে তাকে। এমনকি সঙ্গিনীরাই তাকে স্নান করিয়ে দিয়েছেন। তার এই জীবনযাপনের ভাল নাম দিতে পারলে আর্থিক পুরস্কারও দেবেন বলে জানিয়েছেন নাওগু।

সূত্র : সংবাদ প্রতিদিন

Leave A Reply

Your email address will not be published.