করোনায় আক্রান্ত আর্জেন্টাইন ফুটবল তারকা ডি মারিয়া

235

স্পোর্টস ডেস্ক : কয়েকদিন বাদেই শুরু হতে যাচ্ছে ফ্রেঞ্চ লিগ ওয়ানের নতুন মৌসুম। কিন্তু তার আগেই বিপাকে পড়েছে পিএসজি। লিগের আগে পিএসজির উদ্যোগে যথারীতি ফুটবলারদের করোনা পরীক্ষার ব্যবস্থা করা হয়। এই টেস্ট করতে গিয়েই ঘটলো নতুন বিপত্তি।

করোনা পরীক্ষা শেষে জানা যায়, দলের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় করোনা আক্রান্ত। এক বিবৃতি দিয়ে গণমাধ্যমকে এ খবর জানিয়েছে পিএসজি। যদিও বিবৃতিতে তারা দুই ফুটবলারের নাম প্রকাশ করেনি। তবে ফ্রেঞ্চ মিডিয়া সেই দুই ফুটবলারের নাম প্রকাশ করেছে। তারা হলেন আর্জেন্টিনার তারকা ফুটবলার, পিএসজির মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়েন্দ্রো প্যারেডেস।

বায়ার্ন মিউনিখের কাছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারের পর অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়েন্দ্রো প্যারেডেস সৈকতে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন। ধারণা করা হচ্ছে, সেখানে গিয়েই করোনা আক্রান্ত হন তারা।

করোনা পজিটিভ আসার পরই তাদের দু’জনকে রাখা হয়েছে আইসোলেশনে। যদিও তাদের শরীরে কোনো করোনা উপসর্গ দেখা যায়নি। তবে তারা সুস্থ আছেন।

এদিকে, করোনা পজিটিভ হওয়ায় লিগ ওয়ানের প্রথম ম্যাচে রেসিং লেন্সের বিপক্ষে তারা দু’জন খেলতে পারবেন না-তা অনেকটাই নিশ্চিত।

Leave A Reply

Your email address will not be published.