বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভা অনুষ্ঠিত

299

আটলান্টিক সিটি থেকে- নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির একটি ভেনুতে গত ১৯ নভেম্বর ,২০১৯, মংগলবার রাতে বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি শহীদ খান এর পৌরহিত্যে ও ফরহাদ সিদ্দিক এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কানচন বল, আহসান হাবীব, সাব্বির হোসেন ভূঁইয়া,মো: সেলিম,শামসুল ইসলাম শাহজাহান ,আব্দুল জামিল,আজিজুল ইসলাম ফেরদৌস,মিরাজ খান,হাবিবুর চৌধুরী,বিপ্লব দেব,শেখ সেলিম,গোলাম হাফিজ, জয়শ্রী দে, সুমন মজুমদার,রওশনউদদীন,মো: কবির,সুব্রত চৌধুরী প্রমুখ।

সভায় সংগঠনের কোষাধ্যক্ষ আমিরুল ইসলাম টফি বিগত বাংলাদেশ মেলার আয়- ব্যয়ের হিসাব দাখিল করেন এবং সভায় উপস্থিত সংগঠনের কর্মকর্তাবৃনদ তা অনুমোদন করেন। সভায় উপস্থিত বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির নেতৃবৃনদ আটলান্টিক সিটির কাউন্সিল নির্বাচনে চতুর্থ ওয়ারড থেকে বিজয়ী মো: হোসাইন মোর্শেদ,৫ম ওয়ারড থেকে বিজয়ী আনজুম জিয়া, আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে জয়ী সুব্রত চৌধুরী ও কাজী ইসলামকে অভিনন্দন জানান। এছাড়া সংগঠনের কার্যক্রমে গতি আনার লক্ষ্যে সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদধানত গৃহীত হয়।

Leave A Reply

Your email address will not be published.