খালেদা জিয়ার প্যারোলে মুক্তি নিয়ে নতুন যে তথ্য দিলেন ফখরুল

135

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্যারোলে মুক্তি নেবেন কিনা সেটি তার নিজের এবং পারিবারিক সিদ্ধান্তের বিষয় বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার(১৫ এপ্রিল) দুপুরে চন্দ্রিমা উদ্যানে ওলামা দলের নবগঠিত কমিটির সদস্যদের নিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, ‘প্যারোল একটি বিষয় সেটা আমাদের দলের বিষয় নয়। এটা দেশনেত্রী বেগম খালেদা জিয়া যিনি অসুস্থ, এটা তার এবং তার পরিবারের একটি বিষয়। সুতরাং সেটা নিয়ে আমরা খুব বেশি আলোচনা করিনি।’

এ সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নির্বাচিতরা সংসদে না যাওয়ার সিদ্ধান্তে অটুট আছে বলেও জানান বিএনপি মহাসচিব। একই সঙ্গে খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারে নতুন করে আন্দোলনের প্রস্তুতির কথা জানান ফখরুল।

বাংলা নববর্ষে তিনি সহ দলের তিনজন নেতা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন বলেও জানান মির্জা ফখরুল। তিনি বলেন, অনেকদিন পর গতকাল বাংলা নববর্ষে প্রচলিত নিয়ম অনুযায়ী সীমিত পরিসরে আমরা তিনজন দেখা করার অনুমতি পেয়েছি।

Leave A Reply

Your email address will not be published.