এবার ব্যক্তিগত জীবনেও বিপাকে হার্দিক পাণ্ডিয়া

226

স্পোর্টস ডেস্ক: ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে নারীদের সম্পর্কে অশালীন মন্তব্য করেছেন। টেলিভিশনের পর্দায় নারীদের সম্পর্কে এমন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এবং কে এল রাহুল। যার জেরে ইতিমধ্যেই বিপাকে পড়েছেন হার্দিকরা। কিন্তু এবার ব্যক্তিগত জীবনেও বিপাকে পড়লেন হার্দিক?

হার্দিকের বান্ধবী হিসেবে পরিচিত বলিউড অভিনেত্রী এষা গুপ্তাকে সম্প্রতি এ বিষয়ে প্রশ্ন করা হয়। হার্দিকের সম্পর্কে প্রশ্ন শুনতেই প্রথমে চোটে যান এষা। হার্দিক তার বন্ধু, এ কথা কে বলছেন তাদের বলে পাল্টা প্রশ্ন তোলেন এষা। এরপরই তিনি বলেন, নারীদের সম্পর্কে এমন অশালীন মন্তব্য করার অধিকার কে দিয়েছে হার্দিককে? নারীরা সব সময় পুরুষদের তুলনায় এগিয়ে।শুধু তাই নয়, এষা আরও বলেন, নারীরা যেমন সংসার সামলান, তেমনি অফিসেও যান। তাই পুরুষের তুলনায় নারীরা অনেকটাই এগিয়ে। তবে তিনি কার মনে কষ্ট দিয়ে এসব বলতে চান না। কিন্তু নারীদের এভাবে  অসম্মান করার কার নেই বলেও ফুঁসে ওঠেন এষা। যদিও এষার এই মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা কোনও মন্তব্য করেননি হার্দিক পান্ডিয়া। 

সম্প্রতি ঊর্বশী রাউতেলা এবং এলি অব্রামের সঙ্গে বিচ্ছেদের পর এষা গুপ্তার সঙ্গে সম্পর্কে জড়ান ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। কিন্তু হার্দিকের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনওদিন মন্তব্য করেননি এষা। শুধু তাই নয়, তারা যে একে অপরের কাছাকাছি এসেছেন, একথা কাউকে জানতে দিতে চান না বলেও নাকি এষা জানান তার ঘনিষ্ঠ মহলে। এমনকী, সংবাদমাধ্যমের সামনেও কখনও হার্দিক, এষাকে একসঙ্গে দেখা যায়নি। আর এবার করণ জহরের শো-এ নারীদের সম্পর্কে অশালীন মন্তব্য করায় হার্দিকের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন এষা? এমনই মনে করছে বিভিন্ন মহল। 

Leave A Reply

Your email address will not be published.