ভুলভ্রান্তি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ শেখ হাসিনার

269

ঢাকা: গত দশ বছরে দায়িত্ব পালন করতে গিয়ে নিজের কিংবা দলের ভুল-ভ্রান্তি হয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে দেশবাসীর কাছে অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকালে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে দলের নির্বাচনী ইশতেহার ঘোষণা করার সময় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আমরা কথায় না, কাজে বিশ্বাস করি। গত দশ বছরে দায়িত্ব পালন বা কাজ করতে গিয়ে আমার ও সহকর্মীদের কোনো ভুলভ্রান্তি হয়ে থাকতে পারে। আমি দলের প্রধান হিসেবে সবার পক্ষ থেকে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য দেশবাসীর প্রতি অনুরোধ করছি। 

অতীত থেকে শিক্ষা নিয়ে আগামীতে আরও সুন্দর ভবিষ্যৎ নির্মাণ করার প্রতিশ্রুতি দিয়ে শেখ হাসিনা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের কাঙ্ক্ষিত ক্ষুধা, দারিদ্র্য ও নিরক্ষর মুক্ত অসাম্প্রদায়িক সোনার বাংলাদেশ গড়ে তুলব ইনশাল্লাহ।

তিনি বলেন, বাবা-মাকে হারিয়ে আমি রাজনীতি করছি শুধুমাত্র এদেশের জনগণের জন্য। এদেশের সাধারণ মানুষ যাতে ভালোভাবে বাঁচতে পারে উন্নত জীবন পায় এবং যে আশা-আকাঙ্ক্ষা নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে তা বাস্তবায়ন করতে চাই। আগামী ২০২০ সালে জাতির পিতার জন্ম শতবার্ষিকী এবং ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। এই দুই মহাযজ্ঞকে সামনে রেখে মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী আওয়ামী লীগ সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিতে প্রতিশ্রুতিবদ্ধ। স্বাধীনতা বিরোধী শক্তি যদি এ সময় রাষ্ট্র ক্ষমতায় থাকে তাহলে মুক্তিযুদ্ধ এবং মুক্তিযোদ্ধাদের জন্য হবে গ্লানিকর। তাই দেশবাসীর কাছে আমার আহ্বান আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করে দেশ সেবার সুযোগ দিন। 

শেখ হাসিনা বলেন, আপনারা নৌকায় ভোট দিন, আমরা সমৃদ্ধ বাংলাদেশ দেব। এটা জাতির কাছে আমাদের অঙ্গীকার। আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিজয় অর্জন করবে এ বিশ্বাস আমার আছে।

Leave A Reply

Your email address will not be published.