ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলবেন মাশরাফি

287

স্পোর্টস ডেস্ক: জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এরই মধ্যে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের হয়ে কিনেছেন মনোনয়ন পত্রও।

এদিকে বাংলাদেশ সফরে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। ৯ ডিসেম্বর থেকে শুরু ওয়ানডে সিরিজ। কিন্তু ক্যারিবিয়দের বিপক্ষের সিরিজে মাশরাফির খেলা নিয়ে সৃষ্টি হয়েছিল সংশয়।

মঙ্গলবার রাতে লাহোর থেকে দেশে ফিরে মাশরাফির খেলা নিয়ে অনিশ্চয়তা কাটালেন বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপন। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি হিসেবে দায়িত্ব নিতে লাহোর গিয়েছিলেন তিনি। দেশে ফিরেই মাশরাফির খেলা নিয়ে তিনি জানালেন, এখনও মাশরাফির অগ্রাধিকার হচ্ছে ক্রিকেট।

বিসিবি সভাপতি বলেছেন, ‘আমার জানা মতে এবং ওর সঙ্গেও আমার যে কথা হয়েছে, ওর যখন খেলা থাকে ও খেলবে। ওর কাছে এখনো অগ্রাধিকার হচ্ছে ক্রিকেট। এবং আমাদের কাছেও।

বৃহস্পতিবার সিরিজের প্রথম টেস্ট শুরু হচ্ছে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান। ৩০ নভেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে মিরপুরে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে ১২ ও ১৪ ডিসেম্বর।

Leave A Reply

Your email address will not be published.