বিএনপির মনোনয়ন বোর্ডের সদস্য যারা

237

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়েছে। আজ সকাল সাড়ে ৯টা থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়।

দলের মনোনয়ন বোর্ড মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্যরাই এ বোর্ডের সদস্য। সাধারণত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মনোনয়ন বোর্ডে সভাপতিত্ব করে থাকেন। তিনি কারাবন্দী থাকায় মনোনয়ন বোর্ডে অংশ নিতে পারছেন না। এদিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারে যোগ দিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এবার মনোনয়ন বোর্ডে আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে. জে. (অব) মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী।

মনোনয়নের নির্ধারিত সময়সূচী অনুযায়ী, আগামীকাল সোমবার (১৯ নভেম্বর) সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত হবে বরিশাল বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটায় খুলনা বিভাগের সাক্ষাৎকার। মঙ্গলবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগ।

বুধবার (২১ নভেম্বর) সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.