‘উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌছে দিতে যাচ্ছি’

230

ঢাকা: সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলে পৌছাতে বিমান ও ট্রেন যাত্রার পর সড়ক পথে নির্বাচনী যাত্রায় চট্টগ্রাম ও কক্সবাজার যাচ্ছে আওয়ামী লীগের নেতারা।

৩০ আগস্ট বিমানে করে সিলেট সফরের পর গত আট সেপ্টেম্বর ট্রেনে করে উত্তরবঙ্গে নির্বাচনী প্রচার করে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে সভাপতি মন্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, মুহিবুল হাসান চৌধুরী নওফেল সফরে আছেন।

সকাল পৌনে নয়টায় ধানমন্ডীস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে যাত্রা শুরু হয়।

যাত্রার শুরুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “এখন আমরা সড়ক পথে চট্রগ্রাম কক্সবাজার যাচ্ছি। যাত্রা পথে প্রথমে কুমিল্লায় পথ সভা করবো, পরে চৌদ্দগ্রাম, ফেনীতে পথ সভা করে রাতে চট্টগ্রামে পৌছাবো। আগামীকাল সকাল নয়টায় চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে কর্ণফুলী, লোহাগড়া, চকরিয়া, কক্সবাজার ঈদগা মাঠে পথসভা করবো।”

দলীয় নেতাকর্মীরা নিজেদের মধ্যে দ্বন্দ্ব নিরসন করে ঐকবদ্ধ থাকার নির্দেশনার পাশাপাশি সরকারের উন্নয়ের বার্তা জনগণের মাঝে পৌছে দিতেই আওয়ামী লীগ এই পথসভা করছে বলে জানান কাদের।

তিনি বলেন, “আওয়ামী লীগ সরকার বিপুল উন্নয়ন করেছে, আমাদের নেত্রী দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। এই উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌছে দিতে যাচ্ছি।”

“এছাড়া দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার কথা বলবো, কলহ কোন্দল মিটিয়ে ঐক্যবদ্ধ লড়াইয়ের জন্য প্রস্তুত থাকার জন্য উদ্বুদ্ধ করবো।”

Leave A Reply

Your email address will not be published.