ফোল্ডেবল স্মার্টফোন আনছে স্যামসাং!

0

বহুদিন ধরেই ফোল্ডেবেল স্মার্টফোন বানানোর কাজে ব্যাস্ত স্যামসাং। এই বিষয়ে অনেক নতুন পেটেন্ট আবেদন করতে দেখা গিয়েছে স্যামসাং-কে।

তাই গ্রাহকক ও অগ্রহীদের মধ্যে ফোনটি কবে বাজারে আসবে সেই নিয়ে কৌতুহল রয়েছে। এবার মনে হয় আমরা সেই প্রশ্নের উত্তর পেতে চলেছি। কোম্পানির এক সুত্রের মতে আগামী বছর গ্যালাক্সি নোট সিরিজে ফোল্ডেবেল ফোন আনছে স্যামসাং।কোম্পানির প্রেসিডেন্ট ডিজে কোহ জানিয়েছেন, ‘আমরা শুধুই কিছু ফোন বানাতে চাই না। আমরা এই ফোনটিকে গ্রাহকের ব্যাবহারের উপযোগী করে তবেই বাজারে আনতে চাই। যাতে ফোনটি বাজারে আসার পরে সকলে বলেন এটি আসাধারন একটি ফোন। ’

আগে অনেক খবরেই জানা গিয়েছিলো যে ফোল্ডেবেল স্ক্রিনের ফোন আনতে চলেছে স্যামসাং। এক খবরে জানা গিয়েছিলো ২০১৭ সালেই সকলের সামনে সেই ফোন আনবে স্যামসাং। কিন্তু এখনো তেমন কিছু দেখা যায়নি।

স্যামসাং ফোল্ডেবল ফোন বানাতে আগ্রহী। কিন্তু ফোনটি কনসেপ্টের পর্যায়ে রয়েছে। তবে এই ফোন তবেই সার্থক হবে যদি ফোনটি গ্রাহকের ব্যাবহারের যোগ্য ফোন হয়। এই বছরের শুরুতেই ফোল্ডেবেল OLED ডিসপ্লের প্রোটোটাইপ সবার সামনে নিয়ে আসে স্যামসাং। এটা ধরে নেওয়া সম্ভব যে কোম্পানি শেষ পর্যন্ত নিজেদের সেই ফোল্ডেবল ডিসপ্লের খাঁচা বানাতে সক্ষম হয়েছে।

সূত্র: গিজবট

Share.

About Author

Leave A Reply

Facebook Auto Publish Powered By : XYZScripts.com